আইপিএল থেকে সাকিবের নাম প্রত্যাহার

ডেস্ক নিউজ
  • প্রকাশিত সময় : সোমবার, ৩ এপ্রিল, ২০২৩
  • শেয়ার করুন

  • Facebook
ছবি: ইএসপিএন

আইপিএলের চলতি আসর থেকে নিজের নাম সরিয়ে নিয়েছেন সাকিব আল হাসান। জানা যায় থাকে দলে ভেড়ানো কলকাতা নাইট রাইডার্সের অনুরোধই এই সিদ্ধান্ত নিয়েছেন সাকিব।

ক্রিকেট পাড়ায় বেশ ক’দিন ধরেই বেশ জোরেসোরে আলোচনা হচ্ছিল সাকিব-লিটনের আইপিএল খেলতে যাওয়া নিয়ে। এনওসি ইস্যুতে অনেক জলঘোলা হবার পর এবার জানা গেলো চলতি আসরে আইপিএলেই যাচ্ছেন না সাকিব আল হাসান। মূলত জাতীয় দলের খেলার ব্যস্ততায় কলকাতার অনুরোধে এই সিদ্ধান্ত নিয়েছেন সাকিব।

 

চলমান আয়ারল্যান্ড সিরিজের জন্য আইপিএলের শুরু অংশে খেলতে পারতেন না সাকিব। এরপর মে মাসে আয়ারল্যান্ড সফরের জন্য তাকে আবারো ফিরতে হতো জাতীয় দলের ক্যাম্পে তাই কলকাতা নাইট রাইডার্স সাকিবের জায়গায় নতুন বিদেশী নেয়ার পরিকল্পনা সাকিবকে জানায়। চুক্তি অনুযায়ী সাকিবের খেলার সুযোগ থাকলেও দলের প্রয়োজনে নিজের জায়গা খালি করে দিলেন সাকিব।

 

লিটনকেও সেইম প্রস্তাব দেয়া হলে লিটন নিজের নাম প্রত্যাহার করেন নি। বিসিবির দেয়া এনওসি অনুযায়ী জাতীয় দলের খেলা সময়টুকু বাদ দিয়ে আইপিএলে খেলতে চান তিনি।

 

আইপিএলে না খেললেও  সাকিব ৮ ই এপ্রিলের পর  থেকে ডিপিএলে মোহামেডান এর হয়ে খেলবেন বলে নিশ্চিত করেছেন মোহামেডান স্পোর্টিং ক্লাবের পরিচালক।

 

, , ,

মন্তব্য করুন

এই বিভাগের আরো খবর