আবারো টাইগারদের টেকনিক্যাল কনসালটেন্ট শ্রীরাম

মো: আতিক উল্লাহ
  • প্রকাশিত সময় : শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০২৩
  • শেয়ার করুন

  • Facebook

আসন্ন আইসিসি ওয়ানডে বিশ্বকাপে বাংলাদেশ দলের টেকনিক্যাল কনসালটেন্ট হিসেবে নিয়োগ পেয়েছেন ভারতের সাবেক অলরাউন্ডার শ্রীধরন শ্রীরাম। বিশ্বকাপ শুরুর আগে গুয়াহাটিতে সাকিবদের সঙ্গে যোগ দেবেন তিনি।

এক বিবৃতিতে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান জালাল ইউনুস বলেন, ‘শ্রীরাম টেকনিক্যাল কনসালটেন্ট হিসেবে যোগ দিয়েছেন। আমরা তার কাছ থেকে অনেক টেকনিক্যাল সাপোর্ট আশা করব। তিনি ভারতের উইকেট বিষয়ে ভাল জ্ঞান রাখেন। আবহাওয়া সম্পর্কে বলতে পারবেন। আমাদের খুব কম খেলোয়াড়ই ভারতে খেলেছেন, তাই তার অভিজ্ঞতা গুরুত্বপূর্ণ।’

এর আগে ইউনাইটেড আরব আমিরাতে এশিয়া কাপ টি-টোয়েন্টি, নিউ যিল্যান্ডে ত্রিদেশীয় টি-টোয়েন্টি টুর্নামেন্ট এবং ২০২২ সালে অস্ট্রেলিয়ার মাটিতে টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশ দলের টেকনিক্যাল কনসালটেন্ট হিসেবে কাজ করেছেন শ্রীরাম।

২৯ সেপ্টেম্বর শ্রীলংকা এবং ২ অক্টোবর ইংল্যান্ডের বিপক্ষে বিশ্বকাপের দুটি অনুশীলন ম্যাচের জন্য গুয়াহাটি যাবে বাংলাদেশ। ৭ অক্টোবর আফগানদের বিপক্ষে বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচ খেলতে ধর্মশালা যাবে টাইগাররা।

২০১৮ থেকে ২০২২ পর্যন্ত অস্ট্রেলিয়া দলের সহকারী কোচ ছিলেন শ্রীরাম; ২০১৫ থেকে ২০১৮ পর্যন্ত ছিলেন পরামর্শক কোচ।

ভারতের হয়ে ২০০০ থেকে ২০০৪ সাল পর্যন্ত মোট ৮টি ওয়ানডে খেলেছেন শ্রীরাম। প্রথম-শ্রেণীর ক্রিকেটে প্রায় ১৮ বছরের বর্ণাঢ্য ক্যারিয়ার ছিল তার।

সুত্রঃ অনলাইন

 

,

মন্তব্য করুন

এই বিভাগের আরো খবর