ওয়ানডে বিশ্বকাপ মিস করবেন উইলিয়ামসন!

ডেস্ক নিউজ
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ৬ এপ্রিল, ২০২৩
  • শেয়ার করুন

  • Facebook
কেন উইলিয়ামসন। ছবি: সংগৃহীত

আইপিএল যেন কাল হয়ে দাঁড়াল কেন উইলিয়ামসনের জীবনে। গুজরাটের জার্সিতে খেলতে নেমে চোট পাওয়া উইলিয়ামসন মিস করতে চলছেন ভারতে হতে যাওয়া ওয়ানডে বিশ্বকাপ। বিষয়টি নিশ্চিত করেছে নিউজিল্যান্ড ক্রিকেট।

আইপিএলে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন গুজরাট টাইটান্সের জার্সিতে খেলতে নেমে ফিল্ডিংয়ের সময় ডান হাঁটতে চোট পান কেন উইলিয়ামসন। পরবর্তী সময়ে স্ক্যান রিপোর্টে উইলিয়ামসনের হাঁটুর অগ্রবর্তী ক্রুসিয়েট লিগামেন্টে চিড় ধরা পড়েছে। এরফলে উইলিয়ামসনকে যেতে হবে ছুরির নিচে।

আগামী তিন সপ্তাহের মধ্যেই অস্ত্রোপচার করাতে হবে উইলিয়ামসনকে। এরফলে দীর্ঘদিন মাঠের বাহিরে থাকাতে হবে কিউই অধিনায়ককে। সবমিলিয়ে ভারতে হতে যাওয়া ওয়ানডে বিশ্বকাপে কেন উইলিয়ামসনের না খেলা অনেকটাই নিশ্চিত।

তবে, এই গুরুত্বপূর্ণ সময়ে কেন উইলিয়ামসন পাশে পাচ্ছেন নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ডকে। এছাড়াও গুজরাটের পক্ষ থেকেও সার্পোট পাচ্ছেন তিনি। নিউজিল্যান্ড ক্রিকেটে দেওয়া এক বিবৃতিতে উইলিয়ামসন জানান, ‘আমি গত কয়েকদিন ধরে প্রচুর সমর্থন পেয়েছি। এজন্য আমি গুজরাট টাইটান্স ও নিউজিল্যান্ড ক্রিকেটকে ধন্যবাদ জানাতে চাই। স্বাভাবিকভাবেই এই ধরনের চোট পাওয়া হতাশাজনক, কিন্তু আমার ফোকাস এখন অস্ত্রোপচার ও পুনর্বাসন প্রক্রিয়ার দিকে। এতে কিছুটা সময় লাগবে, তবে যত তাড়াতাড়ি সম্ভব মাঠে ফিরতে আমার যেটি করা প্রয়োজন আমি সেটিই করব।’

উইলিয়ামসনের এই বাজে সময়ে পাশে থাকছেন কিউই কোচ। গ্যারি স্টেডের কাছে উইলিয়ামসনের বিশ্বকাপ খেলা অনেকটাই অনিশ্চিত। তবে শেষ পর্যন্ত অপেক্ষা করবেন তিনি। কেন উইলিয়ামসনের অনুপস্থিতিতে নিউজিল্যান্ডের ওয়ানডে ফরম্যাটে দলকে নেতৃত্ব দিবেন টম লাথাম।

 

, ,

মন্তব্য করুন

এই বিভাগের আরো খবর