চমক রেখে পাকিস্তানের বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা আজ

মো: আতিক উল্লাহ
  • প্রকাশিত সময় : শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০২৩
  • শেয়ার করুন

  • Facebook

সদ্য সমাপ্ত এশিয়া কাপে ইনজুরিতে পড়ে বেশ কয়েক জন ক্রিকেটারার। সে সঙ্গে টুর্নামেন্টটিতে আশানুরূপ সাফল্য না পাওয়ায় আসন্ন বিশ্বকাপের জন্য পাকিস্তানের স্কোয়াড ঘোষণায় দেরির কথা আগেই জানা গেছে।

এ নিয়ে বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) জরুরি বৈঠকে বসেছিল পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। যেখানে বাবর আজম অধিনায়ক এবং শাদাব খানকে সহ-অধিনায়ক করে বিশ্বকাপ দল ঘোষণার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আজ (শুক্রবার) পূর্ণাঙ্গ স্কোয়াড ঘোষণা করার কথা রয়েছে।

পাকিস্তানের সংবাদমাধ্যমগুলো বলছে, ইতোমধ্যেই চূড়ান্ত হয়ে গেছে পাকিস্তানের বিশ্বাকাপ স্কোয়াড। এমনকি পিসিবি সূত্রের বরাত দিয়ে একটি স্কোয়াড গণমাধ্যমেও এসেছে।

যেখানে রাখা হয়নি তরুণ পেসার নাসিম শাহকে। মূলত চোটের কারণেই দলে নেই তিনি। তার পরিবর্তে সুযোগ পেয়েছেন হাসান আলী। আর স্কোয়াডে টিকে গেছেন শাদাব খানও। আলোচিত স্পিনার আবরার আহমেদ নেই মূল স্কোয়াডে, তবে জায়গা পেয়েছেন রিজার্ভ বেঞ্চে।

পাকিস্তানের সম্ভাব্য বিশ্বকাপ স্কোয়াড : বাবর আজম (অধিনায়ক) আবদুল্লাহ শফিক, ফখর জামান, ইমাম-উল-হক, ইফতিখার আহমেদ, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), শাদাব খান, মোহাম্মদ নওয়াজ, উসামা মীর, হারিস রউফ, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, হাসান আলী, শাহিন শাহ আফ্রিদি , সৌদ শাকিল, সালমান আলী আগা।

সুত্রঃ অনলাইন

 

,

মন্তব্য করুন

এই বিভাগের আরো খবর