দেশে ফিরলেন সাকিব

Arfin Rupok
  • প্রকাশিত সময় : বুধবার, ২ সেপ্টেম্বর, ২০২০
  • শেয়ার করুন

  • Facebook

মাঠে ফেরার সময় ফুরিয়ে আসছে, অপেক্ষা করছে টাইগার ভক্তদের জন্য মধুর সময়। আর এই অপেক্ষা বাংলাদেশের প্রাণ সাকিব আল হাসানকে নিয়ে। ফিক্সিং ইস্যুর বিষয়টি গোপন করায় গত নভেম্বরে ১ বছরের নিষেধাজ্ঞায় পড়েন তিনি। এক বছরের নিষোধজ্ঞা শেষ হতে খুব বেশী সময় নেই। নিষেধাজ্ঞা থেকে ফিরেই যুক্ত হবেন ক্রিকেটে।

মাঠে ফেরার আগে নিজেকে তৈরি করতে হবে সাকিবকে। তাইতো নিউইয়র্ক থেকে দেশে ফিরলেন তিনি। দুবাইয়ে ট্রানজিট করে আজ রাত ২ টায় ঢাকায় পা রাখেন বাংলাদেশ ক্রিকেটের সেরা অস্ত্র সাকিব আল হাসান।

অবশ্য দেশে ফিরেই অনুশীলনে যুক্ত হতে পারছেন না সাকিব। কেননা, বর্তমান পরিস্থিতি মাথায় রেখে আগামী কয়েকদিন তাকে থাকতে হচ্ছে কোয়ারেনটাইনে। এই যাত্রায় সাকিব অবস্থান করবেন বনানীতে, নিজ বাসায়।

এরপর প্রস্তুতির জন্য নিজের আতুড়ঘর বিকেএসপিতে আগামী ২ অনুশীলন করবেন সাকিব। সবকিছু ঠিকঠাক থাকলে শ্রীলঙ্কা সফরের দ্বিতীয় টেস্টেই জাতীয় দলের জার্সিতে দেখা যেতে পারে সাকিবকে! যদিও ২৯ অক্টোবরের আগে জাতীয় দল বা এইচপি দলের সাথে অনুশীলন করতে পারবেন না তিনি।

এদিকে সাকিব দেশে ফিরলেও তার স্ত্রী এবং দুই মেয়ে নিউইয়র্কেই রয়েছেন। সেখানে তাদের সাথে আছেন সাকিবের মা।

উল্লেখ্য, গেল বছর ফিক্সিংয়ের প্রস্তাব সম্পর্কে আইসিসিকে অবহিত না করার ফলে বাংলাদেশের তারকা এই অলরাউন্ডার এক বছরের জন্য সব ধরনের ক্রিকেট থেকে নিষিদ্ধ হন।

 

, ,

মন্তব্য করুন

এই বিভাগের আরো খবর