মিরপুরে ‘দুয়োধ্বনি’ শুনে কলকাতায় ফিরছেন সাকিব

মো: আতিক উল্লাহ
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ২৬ অক্টোবর, ২০২৩
  • শেয়ার করুন

  • Facebook

চলমান বিশ্বকাপের মাঝপথে হঠাৎ দেশে আসেন বাংলাদেশ দলের অধিনায়ক সাকিব আল হাসান। তার এই আকস্মিক আসান নিয়ে অনেক জলঘোলা হয়েছে। বিশ্বকাপে নিজের বাজে ফর্ম কাটাতে শৈশবের কোচ ও বিকেএসপির এখনকার ক্রিকেট উপদেষ্টা নাজমুল আবেদিন ফাহিমের কাছে অনুশীলন করতে এসেছিলেন টাইগার কাপ্তান।

দেশে আসার পর প্রাথমিকভাবে মিরপুরে তিন দিন অনুশীলনের পরিকল্পনা ছিল সাকিবের। সেই পরিকল্পনা থেকে সরে বৃহস্পতিবার সন্ধ্যার ফ্লাইটে কলকাতা যাচ্ছেন তিনি। জাতীয় দলের ম্যানেজার রাবিদ ইমাম এই খবর নিশ্চিত করেছেন।

নিজেদের পঞ্চম ম্যাচে দক্ষিণ আফ্রিকার কাছে বড় ব্যবধানে হারের পর বুধবার (২৫ অক্টোবর) মুম্বাই থেকে কলকাতা গেছে বাংলাদেশ দল। দলের সঙ্গে না গিয়ে সেদিন দেশে আসেন সাকিব।

মিরপুরের শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের ইনডোরে বুধবার ও বৃহস্পতিবার (২৬ অক্টোবর) নিবিড়ভাবে অনুশীলন করেন টাইগার কাপ্তান।

সাকিব বৃহস্পতিবার প্রায় তিন ঘণ্টার অনুশীলন শেষে মিরপুর ছাড়েন নিজ গাড়িতে। এসময় উপস্থিত সাংবাদিকদের এড়িয়ে যান টাইগার কাপ্তান। তবে স্থান ত্যাগ করার পূর্ব মুহূর্তে তাকে পড়তে হয় বিব্রতকর পরিস্থিতিতে। মিরপুরে উপস্থিত গুটিকয়েক সমর্থক তাকে নিয়ে ‘ভুয়া, ভুয়া’ দুয়োধ্বনি তোলে। এসময় একটি কালো রঙের গাড়িতে দ্রুত স্থানত্যাগ করেন টাইগার অধিনায়ক।

সাকিবের কলকাতা ফিরে যাওয়ার প্রসঙ্গে রাবীদ ইমাম বলেন, ‘তার ছুটি দুই দিনের ছিল। ছুটি শেষ এখন ফিরে আসছেন।’

বিশ্বকাপে এখন পর্যন্ত চার ম্যাচ খেলেছেন সাকিব। চোটের কারণে খেলা হয়নি ভারতের বিপক্ষে ম্যাচ। চার ম্যাচ খেলে যথাক্রমে ১৪, ১, ৪০ ও ১ রান করা সাকিব ব্যাটিংয়ের ছন্দহীনতা ভুগছেন। তাই রান পেতেই শৈশবের কোচ নাজমুল আবেদিন ফাহিমের কাছে ছুটি আসেন তিনি।

এদিকে আজ সন্ধ্যা ৬টা থেকে ৯টা পর্যন্ত ইডেনে অনুশীলন করবে দল। পরদিন (শুক্রবার) দুপুর ২টা থেকে টাইগারদের অনুশীলন চলবে ৫টা পর্যন্ত। আগামী ২৮ অক্টোবর বাংলাদেশের পরবর্তী ম্যাচ নেদারল্যান্ডসের বিপক্ষে।

Source: Online

 

,

মন্তব্য করুন

এই বিভাগের আরো খবর