Cricketkhor

"ডাল ভাতের সাথে ক্রিকেট খাই,
টাইগারদের জন্য গলা ফাটাই"

ক্রিকেটখোর হিসেবে আমাদের সবার স্বপ্ন একটা সময় আমাদের একটা ক্রিকেট একাডেমি হবে, সেখান থেকে প্লেয়াররা অল্প টাকায় প্র‍্যাকটিস করতে পারবে, ক্রিকেটার হবার স্বপ্ন পূরণ করবে। সেটা করতে হলে আগে নিজেদেরকে প্রফেশনাল ক্রিকেটের অলিগলি চিনতে হবে। সেই নিমিত্তে ২০১৮ সালের মে মাসে গঠিত হয় ‘লিজেন্ডস অফ ক্রিকেটখোর’ টিম, যেটি কিনা প্রফেশনাল ক্রিকেট খেলে। আমাদের উপদেষ্টা আজগর হায়াতের মস্তিষ্কপ্রসূত এই দল তার অধিনায়কত্বে খেলে চলেছে বিভিন্ন টুর্নামেন্টে। সাফল্যের সাথে খেলছে আন্তর্জাতিক এমেচার টুর্নামেন্ট ‘লাস্ট ম্যান স্ট্যান্ডস’ও – আজগর হায়াত ছাড়াও দলের অন্যান্য গুরুত্বপূর্ণ খেলোয়াড়েরা হলেন- মুশফিকুর রহমান, মোনায়েম মহিন, মোহাম্মদ শাওন, আবদুল্লাহ আল মামুন, রেদওয়ান ইসলাম, ইমরান হোসেন, শুভ সরকার, শেখ নাহিদ, ফারুক হোসেন, নাদিম সৈকত, ওমর সাইফ, মোহাম্মদ সাজু, মাহফুজুল সাগর।

চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অভিষেক হওয়া লিজেন্ডস অফ ক্রিকেটখোর টিম আস্তে আস্তে মেলছে সাফল্যের ডানা – খেলেছে এলএমএস এর ‘রোড টু অস্ট্রেলিয়া’ সিরিজের দুটো টুর্নামেন্ট। এছাড়া নরসিংদী ক্রিকেট একাডেমির সাথে লংগার ভার্শনের ম্যাচ, সাভার রেডিও কলোনীতে বাইশ গজের সাথে সিরিজ কিংবা মিরপুর গোলারটেকে ঢাকা বিগ ব্যাশ লীগে দারুণ ফলাফলের ছাপ রেখে চলছে। 

ভবিষ্যতে একটি ক্রিকেট একাডেমি নির্মাণ ও তৃণমূল থেকে প্লেয়ার উঠিয়ে আনার ক্ষেত্রে ক্রিকেটখোরের অন্যতম হাতিয়ার এই লিজেন্ডস অফ ক্রিকেটখোর টিম। আশা করি তারা সাফল্যের ধারা অব্যাহত রাখবে ভবিষ্যতেও।

"Born To Support Tigers,
Born To Roar"

যোগাযোগ

ফোন +8801719952348
ইমেইল support@cricketkhorbd.com
ঠিকানাঃ সেক্টর -১০, উত্তরা, ঢাকা- ১২৩০

আমাদের ম্যাসেজ করুন

Copyright 2020 - Cricketkhor | Designed By Hussain Rifat