সাকিব–লিটনদের আইপিএল খেলা নিয়ে নীরব বিসিবি

ডেস্ক নিউজ
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০২৩
  • শেয়ার করুন

  • Facebook
ছবি: গেটি ইমেজেস

বিশ্বের সবচেয়ে জমজমাট ঘরোয়া টি-টোয়েন্টি আসর বলা হয় আইপিএলকে। চলতি মাসেই বসতে চলছে বিশ্বের সেরা এই আসর। এই আসরে দল পেয়েছেন সাকিব, লিটন ও মোস্তাফিজুর রহমান। আইপিএলের বাকি কয়েকদিন থাকলেও এখন সাকিব–লিটনদের আইপিএলে যাওয়া নিয়ে নিরব বিসিবি।

সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমান আইপিএল মাতিয়েছেন আগেও। কিন্তু এবারই প্রথমবার আইপিএল মাতাতে দেখা যাবে লিটন দাসকে। কিন্তু সেটি কি পূরণ হবে? এমন সব প্রশ্ন ক্রিকেট পাড়ায়।

আজ বৃহস্পতিবার (২৩ মার্চ) সিলেটে আয়ারল্যান্ডকে ১০ উইকেটে হারিয়েছে বাংলাদেশ। ম্যাচ জয়ের পর গণমাধ্যমের সামনে আসেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। সাকিব–লিটনদের আইপিএল খেলার প্রসঙ্গ এলে এড়িয়ে যাননি বিসিবি বস।

পাপন বলেন, ‘দেখুন, আমি এর আগেও আপনাদের বলেছি। যখন নিলামে ডাকা হয়, তার আগে আমাদের কাছে জানতে চেয়েছিল ওদের (সাকিব-লিটন-ফিজ) কতদিন পাওয়া যাবে। আমরা ওদের (ফ্র্যাঞ্চাইজি কর্তৃপক্ষ) জানিয়েছি আমাদের সিরিজ থাকলে তারা খেলতে পারবে না। এটা জেনেই ওদের দলে নিয়েছে, সিম্পল।’

বিসিবি বসের কথায় সাকিব–লিটনদের আইপিএল খেলতে বাঁধা নেই। কিন্তু প্রসঙ্গ যখন তাদের আইপিএল খেলার অনুমতি দেওয়া তখন বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান জালাল ইউনুস চৌধুরী জানালেন এইসব নিয়ে হয়নি কোনো আলোচনা।

এই বিষয়ে তিনি বলেন, ‘এটা (সাকিব-লিটনদের আপত্তিকর পত্র) নিয়ে এখনও আলাপ-আলোচনা হয়নি। তারা আমাদের কাছে চিঠি দিয়েছে। কিন্তু আমরা এখনও আলাপ-আলোচনা করিনি।’

উল্লেখ্য, আসন্ন আসরে কলকাতার হয়ে মাঠ মাতানোর কথা রয়েছে সাকিব ও লিটনের। মোস্তাফিজকে দেখা যাবে দিল্লির জার্সিতে।

 

, , ,

মন্তব্য করুন

এই বিভাগের আরো খবর