শ্রীরামে মুগ্ধ সাকিব, দীর্ঘমেয়াদে দায়িত্ব দেয়ার পরামর্শ বিসিবিকে

ডেস্ক নিউজ
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ১ নভেম্বর, ২০২২
  • ১৩১ ভিউ
  • শেয়ার করুন

এশিয়া কাপ ও টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে বাংলাদেশের জাতীয় দলে নেয়া হয়েছিলো বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত। হেড কোচ রাসেল ডোমিঙ্গোর সঙ্গী যখন নানা বিতর্ক তখন তার পরিবর্তে টি-২০ দলের দায়িত্ব দেয়া হয় ভারতের শ্রীধরন শ্রীরামকে। তার নেতৃত্বে খেলা ১১ ম্যাচের ৪ টিতে জয় পেয়েছে বাংলাদেশ।

তবে জয় দিয়ে টেকনিক্যাল কনসালটেন্ট কে বিচার করতে রাজি নন বাংলাদেশ ক্যাপ্টেন সাকিব আল হাসান। পরিকল্পনা আর ডেডিকেশনে প্রশংসায় ভাসিয়েছেন তিনি শ্রীরামকে। ভারতের বিপক্ষে ম্যাচের আগে সংবাদ সম্মেলনে সাকিব বলেন, ” আমি মনে করি তিনি ভালো করেছেন। উনি আসার পর কিছু নির্দিষ্ট পরিকল্পনার কথা বলেছেন, যেগুলো নিয়ে কাজ করতে চান। ছেলেদের সঙ্গে ভালো আছেন তিনি। তিনি যেভাবে কথা বলেন ছেলেরা সেটি পছন্দ করে।”

“তার কোচিংয়ে আমরা সম্ভবত ৫-৬টি ম্যাচ খেলেছি। এই অল্প সময়ে আমি মনে করি, এই তরুণ দলের জন্য তিনি খুব ভালো করেছেন। আমি আশা করি, তিনি বাংলাদেশের সঙ্গে আরও কাজ করবেন।”

চলতি বিশ্বকাপ পর্যন্ত চুক্তি থাকায় সেমিতে উঠতে না পারলে আর মাত্র দুই ম্যাচ পরই শেষ হতে যাচ্ছে শ্রীরামের বাংলাদেশ অধ্যায়। তবে তার সাথে চুক্তি নবায়ন করা হবে কিনা এ বিষয়ে এখনো কোন কিছু জানা যায় নি। যদিও এশিয়া কাপ ও টি-টোয়েন্টি বিশ্বকাপের ফল আশানুরূপ হলে দীর্ঘ মেয়াদে কোচিং প্যানেলে যুক্ত করার ইঙ্গিত দিয়েছিলেন বোর্ড প্রেসিডেন্ট।

বাংলাদেশের টেকনিক্যাল কনসালটেন্ট হওয়ার আগে অস্ট্রেলিয়ার স্পিন বোলিং কোচ, আইপিএলে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরে ও পাঞ্জাব কিংয়ের সাথে যুক্ত ছিলেন ভারতের হয়ে ৮টি আন্তর্জাতিক ম্যাচ খেলা এ অলরাউন্ডার।

 

, ,

মন্তব্য করুন

এই বিভাগের আরো খবর