চোট গুরুতর নয় রনির

ডেস্ক নিউজ
  • প্রকাশিত সময় : সোমবার, ২৭ মার্চ, ২০২৩
  • ১৩৪ ভিউ
  • শেয়ার করুন

দীর্ঘ ৮ বছর পর লাল সবুজের জার্সি গায়ে আরো একবার মাঠে নামার সুযোগ পেয়েছেন রনি তালুকদার। ইংল্যান্ডের বিপক্ষে প্রত্যাবর্তনের পর এবার আয়ারল্যান্ডের বিপক্ষে নিজের ব্যাটিং সামর্থ্যের প্রমাণ রাখছেন রনি তালুকদার।

বিগত কয়েক বছর যাবৎই ঘরোয়া ক্রিকেটের নিয়মিত পারফর্মার ছিলেন রনি। তবে সদ্য সমাপ্ত বিপিএলে রনি নজর কেড়েছেন আলাদা ভাবে। তার পাওয়া হিটিংয়ের মুগ্ধতায় দীর্ঘ ৮ বছর পর জাতীয় দলে সুযোগ পেয়েছেন রনি। আজ আয়ারল্যান্ডের বিপক্ষে ক্যারিয়ারের ৫ম টি-টোয়েন্টি ম্যাচেই রনি পেলেন প্রথম আন্তর্জাতিক অর্ধশতকের দেখা। পাওয়ার প্লেতে ভয়ডরহীন ব্যাটিংয়ে বাংলাদেশের ওপেনিয়ে লিটনের সাথে জুটি বাঁধার চেষ্টা করে যাচ্ছেন রনি।

৩৮ বলে ৬৭ রান করা রনি আয়ারল্যান্ড ইনিংসের ৮ম ওভারে তাসকিনের বলে সীমানায় ফিল্ডিং করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যান। এরপর বামহাত চেপে ধরে বসে পড়েন মাঠেই, দ্রুত মাঠে প্রবেশ করেন ফিজিও। কিছুক্ষণ শুশ্রুষার পর রনি স্বাভাবিক বোধ না করলে স্ক্যানের জন্য মাঠের বাহিরে নিয়ে যাওয়া হয় তাকে।

স্ক্যান রিপোর্টে সুখবর মিলেছে রনিকে নিয়ে। বাংলাদেশ দলের মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম বলেন, ‘রনি তালুকদার বড় কোনো চোট পায়নি। আশা করা যাচ্ছে পরবর্তী ম্যাচেই তিনি খেলবেন।”

 

, , ,

মন্তব্য করুন

এই বিভাগের আরো খবর