বিশ্বকাপে টাইগারদের শুভকামনা জানালো আর্জেন্টিনা

মো: আতিক উল্লাহ
  • প্রকাশিত সময় : শুক্রবার, ৬ অক্টোবর, ২০২৩
  • ৬০ ভিউ
  • শেয়ার করুন

কাতার বিশ্বকাপে আর্জেন্টিনাকে ঘিরে বাংলাদেশের দর্শক, ভক্ত-সমর্থকদের আবেগ-উন্মাদনা বহির্বিশ্বে ছড়িয়ে পড়লে সেটি আর্জেন্টাইনদেরও দৃষ্টিগোচর হয়। এরপর থেকে বাংলাদেশকে নিয়ে কথা বলতে দেখা যায় আর্জেন্টাইন সমর্থক, দলটির কোচ এবং খোদ লিওনেল মেসিকেও।

এদিকে ভারতে পর্দা উঠেছে আইসিসি ১৩তম ওয়ানডে বিশ্বকাপের। বৈশ্বিক এই টুর্নামেন্টে বাংলাদেশও মাঠ মাতাবে। বিশ্ব ক্রিকেটের জাঁকজমকপূর্ণ এই টুর্নামেন্টে টাইগারদের শুভকামনা জানিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেদের অফিশিয়াল ফেসবুক পেজে এক বার্তা দিয়েছে আর্জেন্টিনা ফুটবল ফেডারেশন (এএফএ)।

শুক্রবার (৬ অক্টোবর) আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের (এএফএ) ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে টাইগারদের শুভকামনা জানিয়েছে আলবিসেলেস্তারা।

ফেসবুক পেজে এএফএ লিখেছে, বাংলাদেশ ক্রিকেট দলের জন্য শুভকামনা, তারা ২০২৩ আইসিসি বিশ্বকাপের যাত্রা শুরু করছে। চ্যাম্পিয়ন হওয়ার চেতনা আপনাদের জয়ের পথে পরিচালিত করুক।

উল্লেখ্য, কাতার বিশ্বকাপে মেসিদের জন্য বাংলাদেশিদের উন্মাদনা বিশ্ব গণমাধ্যমে ভাইরাল হয়েছিল। যা বাংলাদেশ-আর্জেন্টিনার কূটনৈতিক সম্পর্কেও বেশ প্রভাব রাখে। সর্বশেষ গত মার্চে লাল-সবুজের দলপতি সাকিবের জন্য দেশটির একটি জার্সি পাঠিয়েছিল তারা। আইরিশ ধারাভাষ্যকার অ্যান্ড্রু লিওনার্ড সাকিবের হাতে তা তুলে দেন।

সুত্রঃ অনলাইন

 

, , ,

মন্তব্য করুন

এই বিভাগের আরো খবর