পজিশন পরিবর্তনে খুশি নন সহ-অধিনায়ক শান্ত

মো: আতিক উল্লাহ
  • প্রকাশিত সময় : সোমবার, ১৬ অক্টোবর, ২০২৩
  • ১১২ ভিউ
  • শেয়ার করুন

এবারের বিশ্বকাপে বাংলাদেশের দুর্দান্ত শুরু পরও, ক্রিকেটারদের সঠিক পজিশনে না খেলানোর খেসারতও দিতে হচ্ছে বাংলাদেশকে। ভারত ম্যাচেও ক্রিকেটারদের সঠিক পজিশনে খেলানো হবে কী না তা নিয়েও রয়েছে সন্দেহ।

বাংলাদেশ দলের ক্রিকেটারদের এমন পজিশন পরিবর্তনে খুশি নন সহ-অধিনায়ক নাজমুল হোসেন শান্তও।  ব্যাটিং অর্ডারে বারবার পরিবর্তন নিয়ে সরাসরি মন্তব্য না করলেও জানিয়েছেন, কোচ ও অধিনায়কের সিদ্ধান্ত অনুযায়ীই সবকিছু হচ্ছে।

বিশ্বকাপে ক্রিকেটারদের পজিশন বারবার পরিবর্তন করায় সমালোচনা হচ্ছে অধিনায়ক সাকিবেরও। তিন নম্বর পজিশনে দারুণ ছন্দে থাকা শান্তকে খেলানো হচ্ছে চারে। পাঁচে দারুণ ব্যাটিং করা হৃদয়কে নামানো হচ্ছে সাতে। দলের সেরা ব্যাটার মুশফিক নামছেন ছয়ে। মাহমুদউল্লাহর মতো অভিজ্ঞ ক্রিকেটারকে নামতে হচ্ছে আটে।

অনেকেই মনে করছেন, বিশ্বকাপ দল থেকে সেরা ফল পেতে হলে ক্রিকেটারদের নিজেদের পজিশনে খেলার সুযোগ দিতে হবে। অহেতুক পরীক্ষা-নিরীক্ষা না করে ক্রিকেটাররা নিজেদের পজিশনে খেলার সুযোগ পেলে আরও ভালো করতে পারবে বলেও মনে করেন সমর্থকরা, শেষ পর্যন্ত ভারতের বিপক্ষে ক্রিকেটারদের সঠিক পজিশনে খেলানো হয় কী না সেটিই এখন দেখার বিষয়।

 

,

মন্তব্য করুন

এই বিভাগের আরো খবর