আজ রাতেই দেশে ফিরছেন সাকিব

Arfin Rupok
  • প্রকাশিত সময় : সোমবার, ৩১ আগস্ট, ২০২০
  • ১৯৯ ভিউ
  • শেয়ার করুন

সাকিবের এক বছরের নিষোধজ্ঞা শেষ হতে আর বেশী সময় নেই। ক্রিকেটে ফেরার প্রস্তুতির জন্য নিজের আতুড়ঘর বিকেএসপিতেই অনুশীলন করার কথা সাকিব আল হাসানের। সেই লক্ষে আজ দেশে ফিরছেন মিস্টার অলরাউন্ডার।

দুবাইয়ে ট্রানজিট করে আজ(সোমবার) রাতে ঢাকায় পা রাখার কথা আছে সাকিবের। দেশে ফিরে কয়েকদিন থাকবেন বনানীতে নিজের বাসায়। এরপর বিকেএসপিতে নামবেন নিজেকে ফিরে পাওয়ার লড়াইয়ে। তবে দেশে আসার পরই তাকে নিয়ম অনুযায়ী থাকতে হবে কোয়াটাইন্টানে। এজন্য ১৪ দিনের জন্য নিজের বনানীর বাসায় অবস্থান করতে হবে তাকে।

এদিকে সাকিব দেশে ফিরলেও তার স্ত্রী এবং দুই মেয়ে নিউইয়র্কেই থাকছেন। সেখানে তাদের সাথে রয়েছে সাকিবের মা। অক্টোবর-নভেম্বরে অনুষ্ঠিত হওয়া শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজ দিয়েই এক বছরের নিষোধজ্ঞা কাটিয়ে ফেরার কথা সাকিবের। সেখানে ২ নভেম্বর ২য় টেস্টে তাকে আবারও দেখা যেতে পারে জাতীয় দলের জার্সিতে।

যদিও ২৯ অক্টোবরের আগে জাতীয় দল বা এইচপি দলের সাথে তিনি অনুশীলন করতে পারবেন না। উল্লেখ্য, গত বছর ফিক্সিং এর প্রস্তাব সম্পর্কে আইসিসিকে অবহিত না করার ফলে বাংলাদেশের তারকা এই অলরাউন্ডার এক বছরের জন্য সব ধরনের ক্রিকেট থেকে নিষিদ্ধ হন।

 

, ,

মন্তব্য করুন

এই বিভাগের আরো খবর