বিসিবিকে যৌথ কোয়ারাইন্টনের প্রস্তাব এসএলসির

Arfin Rupok
  • প্রকাশিত সময় : বুধবার, ১৬ সেপ্টেম্বর, ২০২০
  • ২০৭ ভিউ
  • শেয়ার করুন

বাংলাদেশের শ্রীলংকা সফর নিয়ে বর্তমান সময়ে সৃষ্টি হয়েছে নানান জটিলতা। বর্তমান জটিলতা কাটিয়ে সিরিজ আয়োজন করতে সর্বাত্মক চেষ্টা করছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড। এবার ১৪ দিনের কোয়ারেন্টাইন নিয়ে সমঝোতায় আসতে চাইছে শ্রীলঙ্কা বোর্ড। তারা জানিয়েছে শ্রীলঙ্কায় উড়াল দেওয়ার আগে বাংলাদেশে ৭ দিন এবং শ্রীলঙ্কায় পৌঁছে ৭ দিন কোয়ারেন্টাইনে থাকতে হবে টিম টাইগারদের।

এরআগে, বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে বেশকিছু শর্ত জুড়ে দিয়েছিলো শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড। এরপর বিসিবি জানিয়েছিলো, শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের সকল শর্ত মেনে সফরে যাওয়া সম্ভব নয় টিম বাংলাদেশের। তাইতো শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ডকে বেশকিছু শর্ত দিয়ে চিঠি পাঠায় বিসিবি। এরপর স্বাস্থ্য মন্ত্রণালয়ের সাথে আবারও বৈঠকে বসেন শ্রীলঙ্কা ক্রিকেট। বৈঠকে আগের প্রস্তাব পরিবর্তন করে নতুন প্রস্তাব দিয়েছে শ্রীলঙ্কা। তারা জানিয়েছেন বাংলাদেশ থেকে উড়াল দেওয়ার আগে বাংলাদেশেই ৭ দিনের কোয়ারেন্টাইনে থাকতে হবে সফরকারী দলের সকল সদস্যকে। এবং বাকি ৭ দিনের কোয়ারেন্টাইন কাটাবে লঙ্কা দ্বীপে।

এই বিষয়ে শ্রীলঙ্কা ক্রিকেটের ভাইস প্রেসিডেন্ট রাবিন ভিকরামারাত্নে ইএসপিএনকে বলেন, ‘কোভিড-১৯ নিয়ে গতকাল আমাদের মধ্যে ইতিবাচক আলোচনা হয়েছে, এবং আমরা সবাই এই সিরিজ সফলভাবে আয়োজন করার লক্ষ্যে একমত হয়েছি। পাশাপাশি স্বাস্থ্য ঝুঁকির কথা মাথায় রেখে চিকিৎসকরা কি বলছে সেটাও আমাদেরকে চিন্তা করতে হবে।’

এখন দেখার বিষয় টাইগারদের শ্রীলঙ্কা সফর নিয়ে কি সিদ্ধান্ত আসে!

 

, , ,

মন্তব্য করুন

এই বিভাগের আরো খবর