Cricketkhor

"ডাল ভাতের সাথে ক্রিকেট খাই,
টাইগারদের জন্য গলা ফাটাই"

অনুশীলনে ফিরতে যাচ্ছেন সাকিব আল হাসান

একদিনে করোনা ভাইরাস অন্য দিকে নিজের নিষেধাজ্ঞা। করোনার মাঝে প্রায় কিছুই স্বাভাবিক হচ্ছে। ফিরছে মাঠে ক্রিকেট। এবার সাকিব ও ফিরতে যাচ্ছেন ক্রিকেট অনুশীলনে। এই বছরের অক্টোবর মাসের ২৮ তারিখ শেষ হবে সাকিবের উপর
আইসিসির নিষেধাজ্ঞা। এর আগে সামনে ঈদের পর টানা ৩ মাস নিজেকে মাঠের জন্য প্রস্তুত করতে অনুশীলনে করা চিন্তা করছেন সাকিব। বর্তমানে সাকিব আছেন আমেরিকার মেডিসনে নিজের পরিবারের সাথে। শোনা যাচ্ছে সাকিব ইংল্যান্ডে নিজের অনুশীলন করবেন।

ক্রিকইনফোকে দেয়া সাক্ষাৎকারে সাকিব বলেছেন, আগামী মাস থেকেই আমার অনুশীলনে ফেরার কথা। তিন মাস সময় পাব নিজেকে ভালো মতো প্রস্তুত করার জন্য। আমি এত দিন কিছু করিনি।
এই তিন মাসই যথেষ্ট, নিজেকে ক্রিকেটের জন্য আদর্শ গড়নে নিয়ে যাওয়ার জন্য। আপাতত এটাই পরিকল্পনা। আগামী দুই সপ্তাহ মেয়েদের দেখাশোনা করেই কাটবে, পরিবারের সঙ্গে কাটাব। এরপর আমি ক্রিকেটে মনোযোগ দেব।

১৬ কোটি ক্রিকেটপ্রেমী অপেক্ষা করছে বাংলার ক্রিকেটের প্রাণ সাকিবের আল হাসানের মাঠে ফেরা দেখা জন্য। সাকিব খুব দ্রুত মাঠে ফিরবে এই প্রত্যাশা সকলের।
সামনের প্রস্তাবিত শ্রীলঙ্কার বিপক্ষে রিসিডিউল হতে যাওয়া সিরিজের মাধ্যমে আন্তর্জাতিক ক্রিকেটে প্রত্যাবর্তন হবে আশা করা যায়।

"Born To Support Tigers,
Born To Roar"

যোগাযোগ

ফোন +8801719952348
ইমেইল support@cricketkhorbd.com
ঠিকানাঃ সেক্টর -১০, উত্তরা, ঢাকা- ১২৩০

আমাদের ম্যাসেজ করুন

Copyright 2020 - Cricketkhor | Designed By Hussain Rifat