Cricketkhor

"ডাল ভাতের সাথে ক্রিকেট খাই,
টাইগারদের জন্য গলা ফাটাই"

ইঞ্জুরিতে তামিম ইকবাল

Mugdha Saha

Mugdha Saha

আসন্ন শ্রীলঙ্কা সফরের আগে সাইড স্ট্রেইন ইনজুরির কবলে পড়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের ওপেনার তামিম ইকবাল। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু বিষয়টি নিশ্চিত করেছেন।

গতকাল মিরপুর শের-ই বাংলা স্টেডিয়ামে জাতীয় দলের ফিজিওথেরাপিস্ট জুলিয়ান ক্যালেফাতোর সঙ্গে নিজের সমস্যা নিয়ে কথাও বলেন তামিম। অতিরিক্ত গরম থেকে এটি হতে পারে বলে ধারণা করা হচ্ছে। তবে ইনজুরিটি গুরুতর কিছু নয় বলেই ধারণা করছেন নান্নু। যদিও পুরোপুরি নিশ্চিত হতে ২৪ ঘন্টা অপেক্ষা করতে চান তিনি।

ইংরেজি দৈনিক পত্রিকা ডেইলি সানকে মিনহাজুল আবেদিন বলেন, ‘তামিম হালকা স্ট্রেইনের ইনজুরিতে ভুগছে, হতে পারে এটা গরমের কারণে। আমরা এখনই মন্তব্য করতে পারছি না তেমন কারণ আমাদেরকে ২৪ ঘন্টা অপেক্ষা করতে হবে তাঁর অবস্থা জানার জন্য। যদি আমাদের মনে হয় এটা গুরুতর কিছু তাহলে আমরা সেই মোতাবেক পরবর্তী পদক্ষেপ নেব। এই মুহূর্তে এটা মনে হচ্ছে দ্রুতই উত্তরণযোগ্য।’

গতকাল মঙ্গলবার ব্যাট হাতে দেখাও যায়নি তামিমকে। এর পরিবর্তে আম্পায়ারের ভূমিকায় ছিলেন তিনি। পাশাপাশি তরুণদের দিয়েছেন নানা পরামর্শ।

উল্লেখ্য, শ্রীলঙ্কা সফরের জন্য এ মাসের শেষে উড়াল দেবার কথা রয়েছে টাইগারবাহিনীর। স্বাস্থ্যঝুকি সংক্রান্ত নানা জটিলতায় সিরিজটি ঝুলে থাকলেও পুরোদমে প্রস্তুতি নিচ্ছে টাইগারবাহিনী

"Born To Support Tigers,
Born To Roar"

যোগাযোগ

ফোন +8801719952348
ইমেইল support@cricketkhorbd.com
ঠিকানাঃ সেক্টর -১০, উত্তরা, ঢাকা- ১২৩০

আমাদের ম্যাসেজ করুন

Copyright 2020 - Cricketkhor | Designed By Hussain Rifat