Cricketkhor

"ডাল ভাতের সাথে ক্রিকেট খাই,
টাইগারদের জন্য গলা ফাটাই"

তিন পঞ্চাশোর্ধ ইনিংসে শান্ত একাদশের ৯ উইকেটের বিশাল জয়!

Musaddik Mitu

Musaddik Mitu

নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ ও সমসংখ্যক ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলার জন্য বর্তমানে নিউজিল্যান্ডে অবস্থান করছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। নিউজিল্যান্ডে পৌছানোর পর ১৪ দিনের টানা কোয়ারান্টাইন, এরপর তিন দিন টানা প্রেকটিস তারপর একদিন বিশ্রাম নেওয়ার পর বাংলাদেশ আজ নিজেদের মধ্যে একটি প্রস্তুতি ম্যাচ খেলেছে।

দুইটি দলে বিভক্ত হয়ে অনুষ্ঠিত হয়েছেন আজকের প্রস্তুতি ম্যাচটি। ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল ও তরুন নাজমুল হুসাইন শান্ত ছিলেন দুই দলের ক্যাপ্টেন।

ম্যাচের প্রথমে ব্যাটিং করে নির্ধারিত ৫০ ওভারে ৫ উইকেট হারিয়ে তামিম ইকবাল একাদশ সংগ্রহ করে ২৩৩ রান! দলের টপ ওয়ার্ডার ব্যাটসম্যান নাইম শেখের ব্যাট থেকে আসে ১২ রান, সৌম্য সরকারের ব্যাট থেকে আসে ২৮ রান! সিনিয়র ক্রিকেটার মাহমুদুল্লাহ রিয়াদ করেন ৩৫ রান, শেখ মাহেদি করেন ৩৮ রান! নিউজিল্যান্ডের স্থানীয় ক্রিকেটার বেনজিল চুলহানি করেন অপরাজিত ৪৬ রান, তামিম ইকবাল একাদশের পক্ষে ব্যাট হাতে সর্বোচ্চ রান করেন মোহাম্মদ মিথুন! তার ব্যাট থেকে আসেন অপরাজিত ৬৬ রান। নাজমুল শান্ত একাদশের পক্ষে রুবেল হুসাইন ৪টি উইকেট নেন। এছাড়াও মোহাম্মদ সাইফউদ্দিন ১টি উইকেট নেন।

২৩৪ রানের জবাবে ব্যাট করতে নেমে নাজমুল হুসাইন শান্ত একাদশ মাত্র ১ উইকেট হারিয়ে জয়ের বন্দরে পৌছে যায়। ওপেনিংয়ে নেমে শান্ত-লিটন বড় পার্টনারশিপ গড়েন! অধিনায়ক শান্তের ব্যাট থেকে আসে অপরাজিত ৪০ রান, লিটন দাস করেন অপরাজিত ৫৯ রান! এরপর মুশফিকুর রহিম ও মেহেদি হাসান মিরাজ দুইজনই ফিফটি হাকান! মুশকিক করেন ৫৪* রান ও মিরাজ করেন ৫০* রান, এছাড়াও সাইফ উদ্দিনের ব্যাট থেকে আসেন ১৬ রান।তামিম ইকবাল একাদশের পক্ষে একমাত্র উইকেটটি নেন মুস্তাফিজুর রহমান।

সংক্ষিপ্ত স্কোরঃ-
তামিম একাদশঃ- ২৩৩/৫ (৫০ ওভার)
মিথুন ৬৬, বেনজিন ৪৬, মাহেদি ৩৮।

রুবেল ৪/৪২, সাইফ উদ্দিন ১/৪০।

শান্ত একাদশঃ- ২৩৫/১ (৪৬.৫ ওভার)
লিটন ৫৯, মুশফিক ৫৪, মিরাজ ৫০।

মুস্তাফিজুর রহমান ১/২১।

"Born To Support Tigers,
Born To Roar"

যোগাযোগ

ফোন +8801719952348
ইমেইল support@cricketkhorbd.com
ঠিকানাঃ সেক্টর -১০, উত্তরা, ঢাকা- ১২৩০

আমাদের ম্যাসেজ করুন

Copyright 2020 - Cricketkhor | Designed By Hussain Rifat