Cricketkhor

"ডাল ভাতের সাথে ক্রিকেট খাই,
টাইগারদের জন্য গলা ফাটাই"

সাদা পোশাকে ফিরলেন ফিজ, রঙিন পোশাকে বিজয়

Mugdha Saha

Mugdha Saha

অবশেষে ঘোষিত হলো ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে পূর্ণাঙ্গ সিরিজের স্কোয়াড। সাদা ও লাল বলের ক্রিকেটে চমক এনামুল হক বিজয় ও মুস্তাফিজুর রহমান। ২ টেস্ট, ৩ ওয়ানডে ও ৩ টি-টোয়েন্টি খেলতে আগামী মাসের শুরুতেই দেশ ছাড়বে বাংলাদেশ।তবে এর মধ্যেও নতুন করে ওয়ানডে দলে জায়গা খুজে নিয়েছেন মোহাম্মদ সাইফুদ্দিন। আছেন এবাদত, নাসুম, শান্ত ও ইয়াসিরও। টি-টোয়েন্টিতেও দেখা যেতে পারে সাইফুদ্দিন, ইয়াসির, শহিদুল কিংবা মোসাদ্দেককে। ইঞ্জুরি থেকে ফিরেছেন মেহেদী হাসান মিরাজ। টেস্টে না খেললেও ওয়ানডে সিরিজে আছেন তাসকিন। সব ছাপিয়ে দলে নেই মুশফিক, হজ্বের জন্য ছুটিতে থাকায় মিস করবেন এই সফর।

পূর্ণাঙ্গ স্কোয়াডঃ

টেস্টঃ মুমিনুল হক (অধিনায়ক), তামিম ইকবাল, মাহমুদুল হাসান জয়, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, লিটন কুমার দাস, মোসাদ্দেক হোসেন সৈকত, ইয়াসির আলি চৌধুরী রাব্বি, তাইজুল ইসলাম, মেহেদী হাসান মিরাজ, ইবাদত হোসেন চৌধুরী, খালেদ আহমেদ, রেজাউল রাজা, শহিদুল ইসলাম, মোস্তাফিজুর রহমান ও নুরুল হাসান সোহান।

ওয়ানডেঃ তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, ইয়াসির আলী চৌধুরী, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন ধ্রুব, মোসাদ্দেক হোসেন সৈকত, কাজী নুরুল হাসান সোহান, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, মুস্তাফিজুর রহমান, এবাদত হোসেন চৌধুরী, নাসুম আহমেদ, মোহাম্মদ সাইফউদ্দিন, এনামুল হক বিজয়।

টি-২০ঃ মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), মুনিম শাহরিয়ার, লিটন দাস, এনামুল হক বিজয়, সাকিব আল হাসান, আফিফ হোসেন ধ্রুব, মোসাদ্দেক হোসেন সৈকত, নুরুল হাসান সোহান, ইয়াসির আলী চৌধুরী, শেখ মেহেদী হাসান, মুস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, শহিদুল ইসলাম, নাসুম আহমেদ, মোহাম্মদ সাইফউদ্দিন।