Cricketkhor

"ডাল ভাতের সাথে ক্রিকেট খাই,
টাইগারদের জন্য গলা ফাটাই"

সেঞ্চুরির আগেই ভেট্টোরির বিদায়!

Arfin Rupok

Arfin Rupok

ক্রিকেটের বাইশ গজে কতশত রেকর্ড নিজের করে নিয়েছেন। নিউজিল্যান্ডের জার্সিতে মাতিয়েছেন বিশ্ব। নিজেকে নিয়েছিলেন অনন্য উচ্চতায়। সেই ড্যানিয়েল ভেট্টোরি যুক্ত হয়েছিলেন টাইগার শিবিরে। তবে! নিজের সেরাটা দেওয়ার আগেই পতন ঘটতে চলছে নিউজিল্যান্ডের এই সফল স্পিনারের!

বাংলাদেশের আগামী সিরিজ নিউজিল্যান্ডের বিপক্ষে। আর এই নিউজিল্যান্ড সফরে শেষবার দেখা যাবে ভেট্টোরিকে। চুক্তির মেয়াদ শেষ হবার আগেই টাইগারদের বিদায় জানবেন তিনি। সেই সাথে আগামী ২/৩ দিনের মধ্যেই সাকিব-মিরাজরা পাচ্ছেন নতুন বোলিং কোচ। মূলত লম্বা সময়ের জন্য স্পিন বোলিং কোচ খুঁজছেন বিসিবি। তাইতো চুক্তির মেয়াদ শেষ হবার আগেই সমাপ্তি ঘটছে ভেট্টোরির।

এর আগে ২০১৯ সালের জুলাইয়ে বাংলাদেশের স্পিন কোচ হিসেবে নিয়োগ পান ভেট্টোরি। নিউজিল্যান্ডের সাবেক অধিনায়কের সাথে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) চুক্তির ধরন ছিল একটু ভিন্ন। মূলত জাতীয় দলের সাথে ১০০ দিন কাজ করার কথা ভেট্টোরির, যার জন্য বিসিবিকে পারিশ্রমিক বাবদই খরচ করতে হত ২ কোটি টাকা। টাইগারদের সাথে বেশকিছুদিন কাটালেও নিজের সেরাটা দিতে পারেননি ভেট্টোরি। এছাড়াও ভেট্টোরিকে ছাড়ায় বেশ কয়েকটা সিরিজ খেলেছে বাংলাদেশ।

ভেট্টোরির জায়গায় আসবে কে সেটা জানা যাবে খুব তাড়াতাড়ি। এবার দেখার বিষয় ভেট্টোরির জায়গায় কে আসতে চলছে..

"Born To Support Tigers,
Born To Roar"

যোগাযোগ

ফোন +8801719952348
ইমেইল support@cricketkhorbd.com
ঠিকানাঃ সেক্টর -১০, উত্তরা, ঢাকা- ১২৩০

আমাদের ম্যাসেজ করুন

Copyright 2020 - Cricketkhor | Designed By Hussain Rifat