ইলিয়াসকে উদ্দেশ্য করে ইট ছুঁড়েছেন সাব্বির, করেছেন গালি-গালাজও!

ডেস্ক নিউজ
  • প্রকাশিত সময় : বুধবার, ১৬ জুন, ২০২১
  • শেয়ার করুন

  • Facebook

সাব্বির রহমান, নামটিই যেনো বিতর্ক। বলতে পারেন সাব্বির আর বিতর্ক একই সূত্রে গাঁথা। অফ ফর্ম ও বিতর্ক সাব্বিরকে দূরে ঢেলে দিয়েছে জাতীয় দল থেকে। চলতি ডিপিএলে ব্যাটে বলে আলোচনায় না থাকলেও বিতর্কের জন্ম দিয়ে এলেন আলোচনায়।

আজ বুধবার সকালে ঘটেছে এমন ঘটনা। সকালে রূপগঞ্জের ম্যাচ না থাকলেও দুপুরে ছিলো ম্যাচ। তাইতো মাঠে উপস্থিত হয়েছিলো রূপগঞ্জের ক্রিকেটাররা। যেখানে সাব্বিরের উপভোগ করার কথা ছিলো ওল্ডডিওএইসএস বনাম শেখ জামালের ম্যাচটি সেখানে জন্ম দিয়েছে বিতর্কের।

ডিএইসকএসের ব্যাটিংয়ের সময় ডিপ স্কয়ার লেগে ফিল্ডিং করছিলেন শেখ জামালের স্পিনার ইলিয়াস সানি। এমন সময় হঠাৎ মাঠের বাইরে থেকে ইলিয়াস সানিকে ইট ছুঁড়ে মারেন লেজেন্ডস অব রূপগঞ্জের ক্রিকেটার সাব্বির রহমান। শুধু ইটই ছুঁড়ে মেরেই ক্ষান্ত হননি সাব্বির, ইলিয়াস সানিকে করেছেন অকথ্য ভাষায় গালিগালাজও। সাথে বর্ণ বৈষ্যমূলক আচরণও করতে থাকেন রূপগঞ্জের এই ক্রিকেটার।

শেখ জামাল সূত্রে জানা গেছে, পুরনো ক্ষোভ থেকেই এমনটি করতে পারেন তিনি। এরআগে শেখ জামালের বিপক্ষে ম্যাচে ব্যাটিংয়ের সময় বোলার ইলিয়াস সানির সঙ্গে বাক বিতণ্ডায় জড়ান সাব্বির। সেদিনও ইলিয়াস সানিকে গালি দিয়েছিলেন বলে জানিয়েছে শেখ জামালের সূত্রটি।

এই ঘটনায় ক্ষিপ্ত শেখ জামাল ধানমন্ডি ক্লাব কর্তৃপক্ষ ইতিমধ্যে ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিস বরাবর লিখিত অভিযোগ করেছে। সিসিডিএম চেয়ারম্যান ও বিসিবি পরিচালক কাজী ইনাম বরাবর চিঠি পাঠিয়ে সাব্বিরের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়ার আবেদন করেছে শেখ জামাল।

এর আগে খেলা চলাকালীন গ্যালারিতে গিয়ে দর্শক পিটিয়ে ছয় মাস নিষিদ্ধ হয়েছিলন তিনি। অভিযোগ উঠেছিলো পরিষ্কার কর্মীকে পেটানোরও!

 

, ,

মন্তব্য করুন

এই বিভাগের আরো খবর