টাইগার শিবিরে কোচের দায়িত্বে নতুন দুই মুখ!

ডেস্ক নিউজ
  • প্রকাশিত সময় : শনিবার, ২৬ জুন, ২০২১
  • শেয়ার করুন

  • Facebook

হেরাথকে নিয়ে যে গুঞ্জন শোনা যাচ্ছিলো মিরপুর পাড়ায় সেটিই সত্য হলো শেষ পর্যন্ত! টাইগার শিবিরে বোলিং কোচের নেতৃত্বে এই লঙ্কান কিংবদন্তি। সেই সাথে ব্যাটিং পরামর্শক হিসেবে সুযোগ পেলেন দক্ষিণ আফ্রিকার অ্যাশওয়েল প্রিন্স। বিষয়টি নিশ্চিত করেছেন খোদ বিসিবিই।

ড্যানিয়েল ভেট্টোরির বিদায়ের পর মিরাজ-তাইজুলদের কোচ খুঁজতে উঠেপড়ে গেলেছিলো বিসিবি। বেশকিছু কোচের সাথে কথা হলেও শেষ পর্যন্ত হেরাথকেই নিয়োগ দিয়েছে বিসিবি। সেই সাথে ব্যাটিং পরামর্শকের জায়গাতেও নতুন মুখের দেখা। তামিম-সাকিবদের ব্যাটিং দূর্বলতা নিয়ে কাজ করতে দেখা যাবে আফ্রিকার সাবেক ক্রিকেটার প্রিন্সকে।

হেরাথ ক্রিকেট পাড়ায় পরিচিত হলেও প্রিন্স কিছুটা অপরিচিই। ৪৪ বছর বয়সী এই কোচ দক্ষিণ আফ্রিকা জাতীয় দলের হয়ে খেলেছেন ৬৬টি টেস্ট, ৫২টি ওয়ানডে ও ১টি টি-টোয়েন্টি ম্যাচ। সেই সাথে প্রিন্সের আছে কয়েক বছর ধরে কোচিং করানোর অভিজ্ঞতা, কোচিং করিয়েছেন দক্ষিণ আফ্রিকা ‘এ’ দলকেও।

নতুন কোচদের নিয়ে বিসিবি জানিয়েছে, হেরাথ জিম্বাবুয়ে সফর থেকেই বাংলাদেশ দলের সাথে কাজ করবেন। তার সাথে চুক্তি করা হয়েছে এ বছর অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত। প্রিন্স আপাতত জিম্বাবুয়ে সফরে ব্যাটিং কোচ হিসেবে দলের সাথে কাজ করবেন।

 

,

মন্তব্য করুন

এই বিভাগের আরো খবর