বিপিএল দল পেলেন শুভ ও শরিফুল্লাহ

Md Riyad Hasan Riyaz
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ৬ জানুয়ারী, ২০২২
  • শেয়ার করুন

  • Facebook

বিপিএলে প্লেয়ার্স ড্রাফট থেকে অবিক্রীত হওয়ার পরেও দল পেয়েছেন স্পিন বোলিং অলরাউন্ডার সোহরাওয়ার্দী শুভ ও স্পিনার মোহাম্মদ শরিফুল্লাহ। তাদের দলে ভিড়েছেন খুলনা টাইগার্স৷ কাল বুধবার (৫ জানুয়ারি) দলে নেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন খুলনা টাইগার্স।

একসময় জাতীয় দলের নিয়মিত মুখ ছিলেন সোহরাওয়ার্দী শুভ। দীর্ঘদিন জাতীয় দলের বাইরে থাকলেও ঘরোয়া লিগে পারফর্ম করছেন। বাঁহাতি এই অলরাউন্ডার বাংলাদেশের হয়ে ১টি টেস্ট ১৭টি ওয়ানডে ও ১টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। অন্য দিকে স্পিনার মোহাম্মদ শরীফউল্লাহ ঘরোয়া ক্রিকেটের নিয়মিত পারফর্মার মধ্যে একজন। ঘরোয়া ক্রিকেটে এই পরিচিত মুখ বিপিএলে সিলেট রয়েলসের হয়ে খেলেছিলেন। ঘরোয়া ক্রিকেটে বোলিং অসাধারণ নৈপুণ্য দেখিয়ে বেশ কয়েক ম্যাচে ৫ উইকেট ছাড়াও হ্যাট্রিকও করেছেন।

খুলনা ড্রাফটের আগেই চার ক্রিকেটার এবং ড্রাফট থেকে ১১ জন ক্রিকেটারকে দলে ভিড়িয়েছিল। যেখানে ড্রাফটের পর তারা এই দুই ক্রিকেটার কে যুক্ত করলো।

এক নজরে খুলনা টাইগার্সের স্কোয়াড –  মুশফিকুর রহিম, থিসারা পেরেরা, ভানুকা রাজাপক্ষে, নাভিন উল হক, মেহেদী হাসান, সৌম্য সরকার, কামরুল ইসলাম রাব্বি, ইয়াসির আলি চৌধুরী রাব্বি, সেকুগে প্রসন্ন, সিকান্দার রাজা, ফরহাদ রেজা, রনি তালুকদার, সৈয়দ খালেদ আহমেদ, জাকের আলি অনিক, নাবিল সামাদ, সোহরাওয়ার্দী শুভ ও শরিফুল্লাহ।

 

মন্তব্য করুন

এই বিভাগের আরো খবর