ক্লোজ ডোরে ম্যাচ আয়োজন!

ডেস্ক নিউজ
  • প্রকাশিত সময় : রবিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২১
  • শেয়ার করুন

  • Facebook
DUNEDIN, NEW ZEALAND - FEBRUARY 25: Martin Guptill of New Zealand bats during game two of the International T20 series between New Zealand and Australia at University of Otago Oval on February 25, 2021 in Dunedin, New Zealand. (Photo by Joe Allison/Getty Images)

নিউজিল্যান্ডের ঘরের মাঠে অস্ট্রেলিয়ার আগমন ঘটেছে। চলছে মেয়েদের খেলাও। অস্ট্রেলিয়া – নিউজিল্যান্ডের মধ্যকার দ্বিতীয় ম্যাচে দর্শক থাকলেও তৃতীয় এবং চতুর্থ ম্যাচে গ্যালারি থাকবে শূন্য। যার মানে ক্লোজ ডোর অর্থাৎ দর্শকশূন্য মাঠেই খেলতে হবে আগামী দুই ম্যাচ।

মূলত নিউজিল্যান্ডে নতুন করে করোনাভাইরাস হানা দেওয়ায় এমন সিদ্ধান্ত নিয়েছে দেশটির ক্রিকেট বোর্ড। কেননা নতুন করে ২০ জন করোনায় আক্রান্ত হয়েছে দেশটিতে। যার ফলে আগামী ৩ এবং ৫ মার্চ নিউজিল্যান্ড পুরুষ এবং মহিলা দলের ক্রিকেট ম্যাচগুলো ক্লোজ ডোরে আয়োজনের সিদ্ধান্ত নিয়েছে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড।

এদিকে ম্যাচগুলো ক্লোজ ডোরে আয়োজন করায় যারা টিকেট কিনেছেন তাঁদের রিফান্ড দেওয়ার ব্যবস্থা করছে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড। ৭মার্চ মাঠে দর্শক ফিরবে কি না সেটি নির্ভর করছে দেশটির সরকারের সিদ্ধান্তের উপর।

 

,

মন্তব্য করুন

এই বিভাগের আরো খবর