২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

অনিশ্চয়তার মুখে টাইগারদের শ্রীলঙ্কা সফর

প্রতিবেদক
Arfin Rupok
সোমবার, ১৪ সেপ্টেম্বর , ২০২০ ৪:৩৭

তিন ম্যাচ টেস্ট সিরিজ খেলতে চলতি মাসে শ্রীলঙ্কা যাওয়ার কথা ছিলো টিম টাইগারদের। শ্রীলঙ্কা সফরকে সামনে রেখে ইতিমধ্যেই প্রাথমিক স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। কিন্তু শেষ পর্যন্ত শ্রীলঙ্কা সফরে যাওয়া হবে কি-না এটা নিয়েই রয়েছে সংশয়। কেননা, বাংলাদেশের সামনে শর্ত বেঁধে দিয়েছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড।

বাংলাদেশ জাতীয় দল এবং হাই পারফরম্যান্স দলসহ বেশকিছু ক্রিকেটারের যাওয়ার কথা ছিলো শ্রীলঙ্কায়। কিন্তু শ্রীলঙ্কার সাস্থ্য মন্ত্রণালয়ের নির্দেশনা অনুযায়ী শ্রীলঙ্কান বোর্ড নানান শর্ত বেঁধে দিয়েছে বিসিবিকে। যারফলে, অনিশ্চয়তার মুখে পড়েছে টাইগারদের শ্রীলঙ্কা সফর।

বাংলাদেশের শ্রীলঙ্কা সফরের বিষয়ে আজ গণমাধ্যমের সামনে কথা বলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। তিনি জানান, ‘শ্রীলঙ্কা যেসব শর্ত দিয়েছে তা ইতিহাসে বিরল। এতো বিধি-নিষেধ মেনে শ্রীলঙ্কা যাওয় সম্ভব নয়, শ্রীলঙ্কাকে চিঠি দেওয়া হয়েছে দেখা যাক তাদের উত্তর কি আসে! এরপর আমরা শ্রীলঙ্কা সফর নিয়ে ভাববো। আপাতত তাদের উত্তরের অপেক্ষায় থাকতে হচ্ছে আমাদের।’

এখন দেখার বিষয় শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ড থেকে কি উত্তর আসে। শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড থেকে ইতিবাচক সাড়া না পেলে ঘরোয়া ক্রিকেটের আয়োজন করতে পারে বিসিবি।

, , ,

মতামত জানান :