২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

দায়িত্ব ছাড়লেন ম্যাকমিলান

প্রতিবেদক
Arfin Rupok
শনিবার, ১৯ সেপ্টেম্বর , ২০২০ ৩:০৯

ক্রেইগ ম্যাকমিলান, নিউজিল্যান্ডের সাবেক ক্রিকেটার। ম্যাকেঞ্জির বিদায়ের পর টাইগারদের আসন্ন শ্রীলঙ্কা সফরকে সামনে রেখে জাতীয় দলের ব্যাটিং পরামর্শক হিসেবে ম্যাকমিলান কে নিযুক্ত করেছিলো বিসিবি। কিন্তু টাইগারদের সঙ্গে মাঠে আর দেখা হচ্ছেনা ম্যাকমিলানের। ব্যক্তিগত কারণে এই দায়িত্ব থেকে সরে দাঁড়িয়েছেন তিনি।

মূলত বাবার মৃত্যুর কারণে বাংলাদেশ না আসার সিদ্ধান্ত নিয়েছেন নিউজিল্যান্ডের সাবেক এই ক্রিকেটার। পিতৃবিয়োগের কারণে বাংলাদেশ দলের সাথে কাজ করা হচ্ছে না তার। কঠিন এই পরিস্থিতিতে পরিবারের সাথেই থাকতে চাইছেন তিনি।

ক্রেইগ যে বাংলাদেশে আসছে না এটা নিশ্চিত করেছেন ক্রেইগ নিজেই। ক্রেইগের না আসার বিষয় নিয়ে বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন বলেন, ‘ক্রেইগ আমাদের জানিয়েছে, সম্প্রতি তার বাবা মারা গেছেন। এই শোকের মুহূর্তে বাংলাদেশ দলের ব্যাটিং পরামর্শকের দায়িত্ব নেওয়া তার জন্য সম্ভব হবে না। আমরা তার পরিস্থিতি বুঝতে পারছি। তার ও তার পরিবারের এই দুঃসময়ে সমবেদনা জানাচ্ছি।’

এরআগে, শ্রীলঙ্কা সফরের জন্য বিসিবির সাথে চুক্তিবদ্ধ হয়েছিলেন তিনি। এবার দলের সাথে যুক্ত হবার আগেই নিজেকে সরিয়ে নিলেন ম্যাকমিলান।

,

মতামত জানান :