২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

চতুর্থ দিন থেকে অনুশীলন করতে পারবে ওয়েস্ট ইন্ডিজ তবে পাশ করতে হবে করোনা টেস্ট।

প্রতিবেদক
ডেস্ক নিউজ
রবিবার, ১০ জানুয়ারি , ২০২১ ৭:০০

বাংলাদেশের বিপক্ষে ৩টি ওয়ানডে এবং ২টি টেস্ট ম্যাচ খেলতে ঢাকায় পৌঁছেছে ৩৮ সদস্যের ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল। কোভিড-১৯ টেস্ট দিয়ে নিজেদেরকে তিন দিনের কোয়ারেন্টাইনে রাখার পর আবারও করোনা টেস্ট দিবে ক্যারিবিয়ানরা, রেজাল্ট নেগেটিভ আসলে চতুর্থ দিন থেকেই অনুশীলন করার অনুমতি পাবে সকল প্লেয়ার।

বিসিবির প্রধান ফিজিও দেবাশীষ চৌধুরী বলেন,,

তাদের রেজাল্ট যদি উভয় টেস্টে নেগেটিভ আসে তাহলে চতুর্থ দিন থেকেই অনুশীলনের অনুমতি পাবে, ৭ দিন পর তাদেরকে আবার টেস্ট করানো হবে এবং ওয়ানডে সিরিজ শুরুর আগে আরেক ধপা কোভিড-১৯ টেস্ট করে মাঠে নামানো হবে তাদের। ঢাকায় ২ ওয়ানডে শেষ করে চট্টগ্রামে পৌঁছালে ৩য় ওয়ানডের আগে আরও একবার কোভিড-১৯ পরিক্ষায় অংশগ্রহণ করবে উভয় দলের প্লেয়াররা।

করোনা ঝুঁকি মাথায় রেখে আগামী সিরিজের জন্য লোকাল নেট বোলারদের জন্য শেরেবাংলা স্টেডিয়ামেই বাসস্থান ফ্যাসিলিটির ব্যবস্থা করবে বিসিবি, সিরিজ শেষ হওয়া পর্যন্ত সব রকমের সুবিধা স্টেডিয়ামেই পাবে বোলাররা।

অন্যদিকে বিসিবি অপেক্ষায় আছে ব্যাটিং পরামর্শক হিসেবে নিয়োগ দেওয়া ব্রিটিশ পাসপোর্টধারী জন লুইস এবং বোলিং কোচ ওটিস গিবসনের, ইতিমধ্যে বাংলাদেশ দলের সাথে যোগ দিয়েছেন প্রধান কোচ রাসেল ডমিঙ্গো এবং ড্যানিয়েল ভেট্টোরির স্থলাভিষিক্ত সোহেল ইসলাম, ফিল্ডিং কোচ রায়ান কুক এবং ফিজিও জুলিয়ান ক্যালেফাতো।

মতামত জানান :