টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলছেন না তামিম!

  • প্রকাশিত সময় : বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১
  • শেয়ার করুন

  • Facebook

অনেক জল্পনাকল্পনার অবসান ঘটিয়ে অবশেষে টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলছেন না তামিম ইকবাল! আজ দুপুরে বোর্ড প্রেসিডেন্ট পাপন ও চিফ সিলেক্টর নান্নুকে নিজের সিদ্ধান্ত জানিয়ে দিয়েছেন তামিম ইকবাল।

গত কয়েকদিন যাবত দেশের ক্রিকেটপাড়ায় তামিমের বিশ্বকাপ খেলা না খেলা নিয়ে বেশ আলোচনা হচ্ছিল। দীর্ঘদিন দলের বাইরে থেকে এসে হুট করে মানিয়ে নিতে পারবেন কি না; নিজের সেরাটা দিতে পারবেন কি না, এসব নিয়ে আলোচনা-সমালোচনা চলছিল। সেসবের সমাপ্তি ঘটালেন তামিম এক ভিডিওবার্তার মাধ্যমে।

বর্তমানে হাঁটুর চোট নিয়ে পুনর্বাসনে আছেন তামিম। বিশ্বকাপের আগে সেরে উঠবেন নিশ্চয়ই এবং তাকে দলের রাখা হবে বলে জানিয়েছিলেন প্রধান নির্বাচক নান্নু। তবে বিভিন্ন কারণে আর টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলা হচ্ছে না দেশসেরা এই ওপেনারের; স্বেচ্ছায় সরে গেলেন তিনি।

না খেলার কারণ হিসেবে তামিম বলেছেনঃ দীর্ঘদিন টি-টোয়েন্টি দলের বাইরে থাকা, ইঞ্জুরি সমস্যা এবং হুট করে দলে ঢুকলে অন্যদের প্রতি অবিচার হবে!
তিনি বলছেন, ‘সম্ভবত আমাকে বিশ্বকাপ দলে রাখা হতো। তবে আমার কাছে মনে হয়না এটা ‘ফেয়ার’ হতো; সাম্প্রতিক সময়ে যারা নিয়মিত এই সংস্করণে খেলছেন তাদের সুযোগ পাওয়া উচিত!”
সরাসরি তামিম বলে দিয়েছেন, “I Have Taken this Decision & i Will Stick to it.”

এছাড়াও তিনি কনফার্ম করেছেন যে এখনই টি-টোয়েন্টি থেকে অবসর নিচ্ছেন না তিনি। এবং ভবিষ্যতে সুযোগ পেলে বাংলাদেশের জার্সি গায়ে আবারো টি-টোয়েন্টি খেলবেন তিনি।

 

,

মন্তব্য করুন

এই বিভাগের আরো খবর