Cricketkhor

"ডাল ভাতের সাথে ক্রিকেট খাই,
টাইগারদের জন্য গলা ফাটাই"

রোড সেফটি ওয়ার্ল্ড টুর্নামেন্টঃ বাংলাদেশ লেজেন্ড স্কোয়াড ঘোষণা!

Musaddik Mitu

Musaddik Mitu

সড়ক দুর্ঘটনা এড়াতে গত বছর ভারতে বসে “রোড সেফটি ওয়ার্ল্ড ” টুর্নামেন্টের প্রথম আসর! করোনার কবলে মাজপথেই পন্ড হয়ে যায় সাবেক ক্রিকেটারদের নিয়ে অনুষ্ঠিত হওয়া টুর্নামেন্টটি। তবে এবার নতুন করে শুরু হচ্ছে টুর্নামেন্টটি। মূলত এবারের টুর্নামেন্টে অস্ট্রেলিয়া অংশগ্রহণ করছে না বলেই সুযোগ হচ্ছে বাংলাদেশ টাইগারদের।

আগামী মাসের প্রথম সপ্তাহ থেকে ভারতে ঘটতে যাচ্ছে সাবেক ক্রিকেটারদের মিলন-মেলা। ভারতের রায়পুরে আগামী ৫ই মার্চ থেকে শুরু হতে যাচ্ছে লিজেন্ড ক্রিকেটারদের মিলন-মেলা। সেখানে অংশ গ্রহণ করবে ৬টি দল! বাংলাদেশ লেজেন্ড ছাড়াও সেখানে খেলবে দক্ষিন আফ্রিকা লেজেন্ড দল, ভারত লেজেন্ড দল, শ্রীলঙ্কা লেজেন্ড দল, ইংল্যান্ড লেজেন্ড দল ও ওয়েস্ট ইন্ডিজ লেজেন্ড দল।

টুর্নামেন্টের উদ্ভোদনী ম্যাচেই ভারত লেজেন্ড দলের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ লেজেন্ড দল।ভারতে অনুষ্টিত এই টুর্নামেন্টে অংশগ্রহণ করতে আগামী ২৭ ফেব্রুয়ারী ভারতের উদ্দেশ্যে রওয়ানা দিবে বাংলাদেশ লেজেন্ড দল।

লেজেন্ড টুর্নামেন্টের জন্য বাংলাদেশ লেজেন্ড স্কোয়াডঃ-

মোহাম্মদ রফিক, জাবেদ ওমর বেলিম, খালেদ মাসুদ পাইলট, খালেদ মাহমুদ সুজন, মেহরাব হোসেন অপি, হান্নান সরকার, রাজিন সালেহ, নাফিস ইকবাল, আফতাব আহমেদ, মুশফিকুর রহমান বাবু ও মোহাম্মদ শরিফ।