ঢাকায় যুবদলের কোচ; প্রথম ক্যাম্প শেষ আজ

  • প্রকাশিত সময় : শুক্রবার, ১৮ সেপ্টেম্বর, ২০২০
  • শেয়ার করুন

  • Facebook



অনুর্ধ্ব-১৯ দলের প্রধান কোচ শ্রীলঙ্কান নাভিদ নেওয়াজ গতকাল ঢাকায় এসে পৌঁছেছেন। আমেরিকায় এতোদিন পরিবারের সাথে সময় কাটিয়ে ফিরেছেন তিনি। বর্তমানে বনানীতে এক হোটেলে কোয়ারেন্টাইনে আছেন তিনি। কোয়ারেন্টাইন শেষ হলে করোনা পরীক্ষা করাবেন তিনি। পরীক্ষায় নেগেটিভ হলে ১ অক্টোবর শুরু হতে যাওয়া যুবাদের দ্বিতীয় ধাপের ক্যাম্পে যোগদান করবেন তিনি।

অন্যদিকে ২২ সেপ্টেম্বর ঢাকায় আসবেন যুব দলের ট্রেনার রিচার্ড স্টনিয়ের। ঢাকায় এসে তিনিও কোয়ারেন্টাইনে থেকে করোনা টেস্ট করাবেন। নেগেটিভ হলে ক্যাম্পে যোগ দেবেন তিনি।

স্টোনিয়ের ও নাভিদ দু’জনেরই চুক্তির মেয়াদ শেষ হয়েছিলো এবারের যুব বিশ্বকাপের পর। কিছুদিন আগে তাদের চুক্তি আবারো নবায়ন করা হয়েছে।

উল্লেখ্য, গত ২২ আগস্ট থেকে শুরু হয়েছে অনুর্ধ্ব-১৯ যুবাদের প্রথম ধাপের ক্যাম্প। ৪৫ জনকে নিয়ে শুরু হওয়া ক্যাম্পে পরবর্তীতে আরো দু’জনকে ডাকা হয়েছিলো। এই ক্যাম্পে ৮টি প্রস্তুতি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। সেখান থেকে পারফরম্যান্সের ভিত্তিতে স্কোয়াড ২৫ জনে নামিয়ে আনা হবে। আজ ২৫ জনের স্কোয়াড ঘোষণার মধ্য দিয়ে প্রথম ধাপের ক্যাম্প শেষ হবে। বিদেশী স্টাফদের ছাড়াই শেষ হচ্ছে প্রথম ধাপের এই ক্যাম্প। মেহেরাব অপির মূল তত্ত্বাবধানে এই ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।
এরপর ১২ দিন ক্রিকেটারদের ছুটি দিয়ে ১ অক্টোবর থেকে শুরু হবে দ্বিতীয় ধাপের ক্যাম্প। সেখানেই বিদেশি স্টাফরা যোগ দেবেন।

 

, ,

মন্তব্য করুন

এই বিভাগের আরো খবর