ইয়াসির – মিরাজদের নেতৃত্ব দিবেন মুমিনুল!

ডেস্ক নিউজ
  • প্রকাশিত সময় : সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১
  • শেয়ার করুন

  • Facebook

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী সদস্যদের পাশাপাশি বেশকিছু পরিক্ষিত পারফর্মার নিয়ে সাজানো এইচপি দলের বিপক্ষে দ্বিপাক্ষিক সিরিজের জন্য এ দলের স্কোয়াড ঘোষণা করেছে বিসিবি। টেস্ট দলের প্রায় সব ক্রিকেটারদের নিয়ে সাজানো দলকে নেতৃত্ব দিবেন মুমিনুল হক।

চলতি মাসের ১৬ তারিখে শুরু হবে তিনটি ওয়ানডে ও দুইটি চারদিনের ম্যাচের এই সিরিজটি। মূলত বাংলাদেশ জাতীয় দলের টেস্ট ম্যাচ না থাকায় ও বিশ্বকাপ জয়ী ক্রিকেটারদের প্রমাণের সুযোগ করে দিতেই এই সিরিজের আয়োজন করছে বিসিবি।

আগামী ১৬ সেপ্টেম্বর চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুরু হবে ‘এ’ দল ও এইচপি দলের প্রথম চারদিনের ম্যাচ। সিরিজের দ্বিতীয় ম্যাচ শুরু হবে ২৩ সেপ্টেম্বর। লাল বলের লড়াই শেষে ৩০ সেপ্টেম্বর শুরু হবে ওয়ানডে সিরিজ, সিরিজের বাকি দুইটি ম্যাচ গড়াবে ২ ও ৪ অক্টোবর।

একনজরে ‘এ’ দলের স্কোয়াড:

মুমিনুল হক (অধিনায়ক), সাইফ হাসান, সাদমান ইসলাম, নাজমুল হোসেন শান্ত, ইয়াসির আলী চৌধুরী, মোহাম্মদ মিঠুন, ইরফান শুক্কুর, মেহেদী হাসান মিরাজ, নাঈম হাসান, এবাদত হোসেন চৌধুরী, আবু জায়েদ চৌধুরী রাহী, খালেদ আহমেদ, কামরুল ইসলাম রাব্বি, শহিদুল ইসলাম, ইমরুল কায়েস। (ইমরুল কায়েস শুধুমাত্র ওয়ানডে সিরিজে থাকবে)

 

,

মন্তব্য করুন

এই বিভাগের আরো খবর