লামিচানের বিরুদ্ধে ধর্ষনের অভিযোগ!

ডেস্ক নিউজ
  • প্রকাশিত সময় : বুধবার, ৭ সেপ্টেম্বর, ২০২২
  • শেয়ার করুন

  • Facebook

নেপাল জাতীয় দলের বর্তমান অধিনায়ক। মাতিয়েছেন দিল্লির জার্সিতে আইপিএলও। দেখা যায় বিশ্বের প্রায় টি-টোয়েন্টি টুর্নামেন্টের ঘরোয়া আসরে। বিগব্যাশ, বিপিএল, পিএসএল সহ সিপিএলেও ব্যাটারদের নাভিশ্বাস তুলে নেন এই বোলার। বলছি নেপাল তারকা সন্দিপ লামিচানের কথা। এবার তার বিরুদ্ধে ধর্ষনের অভিযোগ দায়ের করেছে ১৭ বছর বয়সী কিশোরী।

ঘটনা ঘটেছে ২১ আগস্ট ২০২২ এ। স্ন্যাপচ্যাটের মাধ্যমে পরিচিত হবার পর দুইজনের দেখা হয় কাঠমান্ডুতে। কিশোরীর ভাষ্যমতে হোটেলে রাত কাটানোর সময় লামিচানে তাকে যৌন নির্যাতন করেন। বিষয়টি নিশ্চিত করেছে সংবাদ সংস্থা এএনআই।

এই বিষয়ে এএনআই লিখেছে, ‘১৭ বছরের এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে লামিচানের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে কাঠমান্ডুর কাছে একটি এলাকায়। কিশোরীর বাবা-মা থানায় অভিযোগ দায়ের করেছেন। ঘটনার তদন্ত শুরু হয়েছে। লামিচানের বিরুদ্ধে কোনও পদক্ষেপ করা হয়েছে কি না তা এখনও জানায়নি পুলিশ। এই বিষয়ে ক্রিকেটারের তরফেও এখনও পর্যন্ত কোনও মন্তব্য করা হয়নি।’

ঘটনার পর বোর্ড জরুরি বৈঠক ডেকেছে আজ (বুধবার)। স্থানীয় সময় সন্ধ্যা ৬ টার বৈঠক শেষে জানা যাবে লামিচানের বিরুদ্ধে দায়ের করা অভিযোগের সত্যতা। উল্লেখ্য, ২০২১ সালে প্রথমবারের মতো নেপাল জাতীয় দলের অধিনায়ক হোন লামিচানে।

 

, ,

মন্তব্য করুন

এই বিভাগের আরো খবর