২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

বাংলাদেশ সফরের জন্য ক্যারিবিয়ানদের স্কোয়াড ঘোষণা

প্রতিবেদক
Arfin Rupok
মঙ্গলবার, ২৯ ডিসেম্বর , ২০২০ ১০:০৮

অবশেষে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছে বাংলাদেশ। ২০২১ সালে জানুয়ারির ১০ তারিখে ওয়ানডে ম্যাচ দিয়ে শুরু হবে বাংলাদেশ ক্রিকেটের করোনা পরবর্তী যাত্রা। আর এই সফরকে সামনে রেখে ইতিমধ্যেই স্কোয়াড ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ। করোনার দোহাই দিয়ে সিরিজ থেকে নাম সরিয়ে নিয়েছে বেশকিছু তারকা ক্রিকেটার। ওয়েস্ট ইন্ডিজের বর্তমান অধিনায়ক হোল্ডারের সাথে হোপও আসছে না বাংলাদেশ সফরে। হোল্ডারের অনুপস্থিতিতে ওয়ানডেতে নেতৃত্ব দিবেন জেসন মোহাম্মদ এবং টেস্টে অধিনায়কের দায়িত্বে থাকবে ক্রেইগ ব্র্যাথওয়েট।

বাংলাদেশ সফরে ওয়েস্ট ইন্ডিজের স্কোয়াড:

ওয়ানডে : জেসন মোহাম্মদ (অধিনায়ক), সুনীল আমব্রিস (সহ-অধিনায়ক), এনক্রুমাহ বোনার, জশুয়া ডি সিলভা, জাহমার হ্যামিল্টন, শেমার হোল্ডার, আকিল হোসেইন, আলজারি জোসেফ, কাইল মায়ার্স, আন্দ্রে ম্যাকার্থি, কজর্ন অটলে, রভম্যান পাওয়েল, রায়মন রেইফার, রোমারিও শেফার্ড ও হায়ডেন ওয়ালশ।

টেস্ট : ক্রেইগ ব্র্যাথওয়েট (অধিনায়ক), জারমেইন ব্ল্যাকউড (সহ-অধিনায়ক), এনক্রুমাহ বোনার, জন ক্যাম্পবেল, রাহকিম কর্নওয়াল, জশুয়া ডে সিলভা, শ্যানন গ্যাব্রিয়েল, কাভেম হজ, আলজারি জোসেফ, কাইল মায়ার্স, শায়েন মসেলে, ভিরাসামি পারমল, কেমার রোচ, রায়মন রেইফার ও জোমেল ওয়ারিকান।

,

মতামত জানান :